Football News

আর্জেন্টিনা বনাম এল সালভাদর সময়সূচি 2024, লাইভ দেখার উপায়?

আর্জেন্টিনা বনাম এল সালভাদর সময়সূচি 2024, লাইভ দেখার উপায়?

২০২৪ সালে জুন জুলাই মাসে ল্যাটিন আমেরিকার সবচেয়ে বড় ফুটবল টুর্নামেন্ট আয়োজিত হবে। এর আগমুহূর্তে আর্জেন্টিনার দলটাকে একটু বাজিয়ে দেখতে চাই কোচ লিওনেল স্কালোনি। তাইতো মার্চ মাসে দুইটা প্রীতি ম্যাচের আয়োজন করা হ’য়েছে আলবিসেলেস্তার জন্য। প্রথম আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচ এল সালভাদোর বিপক্ষে খেলতে মাঠে নামবে আর্জেন্টিনা।

আর্জেন্টিনা বনাম এল সালভাদর সময়সূচি 2024, লাইভ দেখার উপায়?
আর্জেন্টিনা বনাম এল সালভাদর সময়সূচি 2024, লাইভ দেখার উপায়?

এই টুর্নামেন্টকে সামনে রেখে পুরোদমে প্রস্তুতি শুরু করেছে বর্তমান চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। এল সালভাদোর বিপক্ষে খেলতে নিজেদের স্কোয়াড ঘোষণা করেছে লিওনেল মেসি দল। দলটিতে অভিজ্ঞতা সম্পন্ন খেলোয়াড়দের পাশাপাশি নতুন খেলোয়াড়দেরও রেখেছে কোচ স্কালোনি। তারণ্য ও পুরোনো প্লেয়ারের সংমিশ্রণে দলটা কতটা শক্তিশালী হতে পারে তা হয়তো কোপা আমেরিকার আগমুহূর্তে পরিক্ষা করছে এই প্রস্তুতি ম্যাচ দিয়ে। এই আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচ শেষ হলে সবকিছু ঠিকঠাক থাকলে হয়তো নতুনরা কোপা আমেরিকায় সুযোগ পাবে।

আর্জেন্টিনা বনাম এল সালভাদোর ম্যাচের সময়সূচি ২০২৪

আর্জেন্টিনা ও এল সালভাদর খেলার সময়সূচি প্রকাশিত পেয়েছে। ২০২৪ সালে মার্চ মাসে ২৩ তারিখে আর্জেন্টিনার জাতীয় ফুটবল দল আন্তর্জাতিক প্রীতি ম্যাচে এল সালভাদর মুখোমুখি হবে। খেলাটি বাংলাদেশের সময়সূচি অনুযায়ী সকাল ৬টায় অনুষ্ঠিত হবে ও ভারতের সময় অনুযায়ী ভোর ৫টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে।

বিশ্ব চ্যাম্পিয়ন দলটা বিশ্বকাপের পর থেকে ১৬ ম্যাচে একমাত্র উরুগুয়ের বিপক্ষে হারের স্বাদ পায়, তবুও আর্জেন্টাইন খেলোয়াড়দের পারফরম্যান্স ভালো থাকায় দলটাও পরবর্তী সকল ম্যাচ কে নিয়ে আশাবাদী।

যে ভেন্যূতে আর্জেন্টিনা ও এল সালভাদর খেলা হবে?

আর্জেন্টিনা ও এল সালভাদর ম্যাচে যে ভেন্যূতে অনুষ্ঠিত হবে তা উদ্বোধন করে ২০০৩ সালে স্টেডিয়ামটি হল লিংকন ফিনান্সিয়াল ফিল্ড। ভিন্ন সময় ভিন্ন সব টুনার্মেন্ট এখানে আয়োজন করা হয়, রেসলিং থেকে শুরু করে বর্তমানে ফুটবল পর্যন্ত বহু ধরনের আসর এখানে আয়োজন করা হয়।  লিংকন ফিনান্সিয়াল ফিল্ডের মোট ধারণক্ষমতা 67,594। আগামী ২৩ মার্চ আর্জেন্টিনা বনাম এল সালভাদোর মুখোমুখি হবে এই গ্রাউন্ডে।

আর্জেন্টিনা বনাম এল সালভাদর কোন চ্যানেলে লাইভ দেখাবে?

আর্জেন্টনা বনাম এল সালভাদর লাইভ স্ট্রিমিং দেখার উপায়? 

এল সালভাদর ও আর্জেন্টিনার খেলা লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন দুইটা মাধ্যমে ১ হলো এ্যাপসের মাধ্যমে ও ২ হলো ওয়েবসাইটের মাধ্যমে দেখতে পারবেন। প্রথমে কথা বলবো ওয়েবসাইটের মাধ্যমে সরাসরি লাইভ স্ট্রিমিং খেলা দেখার উপায় সম্পর্কে।

yalla tv লিখে আপনার ওয়েব ব্রাউজারে সার্চ দিয়ে প্রথমে যে সাইটা আসবে এটা থেকে আপনারা সরাসরি দেখতে পারবেন Argentina বনাম এল সালভাদর খেলা।

এছাড়া আপনি মোবাইল এ্যাপসের মাধ্যমে লাইভ দেখতে পারবেন ম্যাচটি। প্রথম গুগল থেকে sportzfy লিখে সার্চ দিয়ে মোবাইল এ্যাপ অথবা টিভি এ্যাপ ডাউনলোড করে নিন। এরপর এ্যাপসটি ইন্সটল করে আর্জেন্টিনা বনাম এল সালভাদোর ম্যাচটি সরাসরি লাইভ স্ট্রিমিং দেখতে পারবেন।

আর্জেন্টিনা vs এল সালভাদর এর পরিসংখ্যান?

বর্তমান ফুটবলের চ্যাম্পিয়ন দলের ম্যাচ হওয়া মাত্র প্রত্যেক ভক্তরা ম্যাচের লাইনআপ সহ খুঠিনাটি জানতে চাই। আর্জেন্টিনা vs এল সালভাদর এর পরিসংখ্যান? সম্পর্কে আজকে জানাবো। Argentina Vs EI Salvador Head to head prediction. আর্জেন্টিনা প্রথম বার ১৯৮২ সালে এল সালভাদোরের সঙ্গে লড়াই করে, সেই খেলায় ভামোস ২ গোল করে ম্যাচে জয় পায়।

এই পর্যন্ত আর্জেন্টিনা বনাম এল সালভাদর হেড টু হেড মুখোমুখি হয়েছে ২ বার, যেখানে সর্বোচ্চ ২বার জয় পায় মেসি বাহিনী, অপরদিকে ভামোসের সঙ্গে একটি ম্যাচেও জয় নিশ্চিত করতে পারেনি এল সালভাদর। তৃতীয় বার আবারও ২০২৪ সালে একে-অপরকে সঙ্গে মুখোমুখি হবে দলটা। সেখানে পুরো ধমে চেষ্টা করবে আর্জেন্টিনাকে হারাতে আর তারা চেষ্টা করবে তৃতীয় জয়টা নিশ্চিত করতে।

এল সালভাদর ও আর্জেন্টিনার খেলোয়াড় তালিকা 2024

এল সালভাদোর খেলোয়াড় তালিকা ২০২৪

রবার্তো ডোমেনগুয়েজ, রোনাল্ড গোমেজ, আলেকজান্ডার লারিন, এরিক জাভালেটা, ব্রায়ান তামাকা, মিগুয়েল লেমুস, হোসে ভিলালোবোস, লিজান্দ্রো ক্লারোস, ডারউইন সেরেন, কেভিন সান্তামারিয়া, নার্সিসো ওরেলানা, ব্রায়ান ল্যান্ডভের্দে, ক্যালভিলো, কেভিন কারেন্সিলা, এরিক কেভিন রেইয়েন, মেলভিন, মেলভিন, মেলভিন , জোয়াকুইন রিভাস, এনরিকো হার্নান্দেজ, স্টিভেন ভাসকেজ, ক্রিশ্চিয়ান গিল।

আর্জেন্টিনা স্কোয়াড ২০২৪

নেহুয়ান পেরেজ, লিয়ান্দ্রো পারেদেস, অ্যালেক্সিস-ম্যাক আলিস্টার, এনজো ফার্নান্দেজ, ইজাকুয়েল প্যালাসিওস, রদ্রিগো ডি পল, জিওভান্নি লো সেলসো, জুলিয়ান আলভারেজ, নিকোলাস তালিয়াফিকো, মার্কোস সেনসি, নাহুয়েল মোলিনা, ভ্যালেন্টিন বারকো, লাউতারো মার্টিনেজ, নিকোলাস গঞ্জালেস, আলেজান্দ্রো গারনাচো, ভ্যালেন্টিন কার্বনি, আনহেল ডি মারিয়া, এমিলিয়ানো মার্টিনেজ, ফ্রাঙ্কো আরমানি, ওয়াল্টার বেনিতেজ, নিকোলাস ওটামেন্দি, ক্রিস্টিয়ান রোমেরো, জার্মান পাজেল্লা, লিওনেল মেসি, পাউলো দিবালা, ফাকুন্দো বুয়োনানোত্তে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page